জামিন পেলেন যুব গেমসের বাকি ৭ খেলোয়াড়

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-30 20:42:50

শেখ কামাল বাংলাদেশ যুব গেমস থেকে ফেরার পথে রাজশাহী রেলওয়ে স্টেশনে পুলিশ কনস্টেবল দম্পতিকে মারধরের অভিযোগে দায়ের করা মামলায় বাকি সাত খেলোয়াড়কেও জামিন দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৭ মার্চ) রাজশাহী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের-৩ বিচারক লিটন হোসেন তাদের জামিন মঞ্জুর করেন।

জামিনপ্রাপ্তরা হলেন, মহানগরীর পাচানি মাঠ এলাকার আলী আজম (১৯), হাজরাপুকুর ডাবতলা এলাকার আকাশ আলী মোহন (২০), মোহনপুর উপজেলার কেশরহাট এলাকার খাদিজা খাতুন (১৮), রাজশাহী মহানগরীর বখতিয়ারবাদ মালদা কলোনি এলাকার পাপিয়া সারোয়ার পূর্ণিমা (১৯), ছোটবনগ্রাম উত্তরপাড়ার দিপালী (১৯), বড় বনগ্রাম রায়পাড়া এলাকার সাবরিনা আক্তার (১৯) এবং হাজরাপুকুর ডাবতলা এলাকার রমজান (১৯)।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. মাইনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত রোববার (৫ মার্চ) সন্ধ্যায় রাজশাহী রেলওয়ে স্টেশনে ট্রেন থেকে প্ল্যাটফর্মে নামার ঘটনাকে কেন্দ্র করে যুব খেলোয়াড়দের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন এক পুলিশ কনেস্টবল ও তার স্ত্রী। তাদের দাবি, ঢাকা থেকে যুব গেমস খেলে ফেরার পথে রাজশাহীর কুস্তি দল ট্রেনের ভেতরে তাদের মারধর করেছে।

এ ঘটনায় ওই পুলিশ সদস্যের নাক ফেটে গেছে বলে দাবি করা হয়েছে। মারধরের অভিযোগ এনে পুলিশ সদস্যের স্ত্রী রাজিয়া সুলতানা জয়া রাজশাহী রেলওয়ে থানায় ১৩ জন খেলোয়াড়কে আসামি করে মামলা করেন। পরে মীমাংসার কথা বলে নিয়ে যাওয়া ১২ খেলোয়াড়কে এ মামলায় গ্রেফতার দেখায় রেলওয়ে থানা পুলিশ। ওই মামলায় প্রথম দিন পাঁচ জন এবং আজ দ্বিতীয় দিনে সাতজন জামিন পেলেন বলে জানান আসামি পক্ষের ওই আইনজীবী।

এর আগে সোমবার (৬ মার্চ) একই মামলায় গ্রেফতার মোট ১২ খেলোয়াড়ের মধ্য অন্য পাঁচজনকে আঠারো বছরের কম বয়স হওয়ায় জামিন দেওয়া হয়েছিল।

এ সম্পর্কিত আরও খবর