কুষ্টিয়ায় গৃহবধূকে ধর্ষণ মামলায় তিনজনের যাবজ্জীবন

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-30 03:09:31

কুষ্টিয়ার দৌলতপুরে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (১২ মার্চ) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। ওই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনজনকে খালাস প্রদান করেন আদালত

দণ্ডপ্রাপ্তরা হলেন- দৌলতপুর উপজেলার দাড়ের পাড়া এলাকার মৃত আবু তালেব মন্ডলের ছেলে সেলিম মন্ডল, জামান মন্ডলের ছেলে নকুল মন্ডল এবং আফসার মন্ডলের ছেলে আহসান মন্ডল।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৯ সেপ্টেম্বরে দৌলতপুর উপজেলা দৌলতখালী এলাকায় গৃহবূধ তার স্বামীকে নিয়ে বন্ধুর বাড়ি থেকে মোটরসাইকেল যোগে হোসেনাবাদ নিজের বাড়ি যাওয়ার পথে হোসেনাবাদগামী রাস্তার মাঝামাঝি ফাঁকা মাঠের ভিতর পাকা রাস্তায় উঠলে সাজাপ্রাপ্ত অভিযুক্তরা মোটরসাইকেলটি থামায় এরপর তাদেরকে হত্যার হুমকি দিয়ে গৃহবধূর স্বামীকে রাস্তার পশ্চিম পাশে নিয়ে যায় এবং গাছের সাথে বেঁধে রাখে এবং গৃহবধূকে পূর্ব দিকে একটি ধঞ্চে ফসলের জমির ভিতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ বিষয়ে ঘটনার ২২ দিনপর ওই গৃহবধূ বাদী হয়ে দৌলতপুর থানায় ৬ জন অজ্ঞাত ব্যক্তিদের নামে ধর্ষণ মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোহা. শাহ দারা খান মামলার তদন্ত শেষ করে অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে চাজশিট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ তিনজনকে যাবজ্জীবন এবং অভিযোগের সাথে প্রমাণ না হওয়ায় তিনজনকে বেকুসুর খালাস প্রদান করেন।

এ সম্পর্কিত আরও খবর