পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলায় দোকান কর্মচারীর সাক্ষ্য

, আইন-আদালত

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 22:22:31

পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পরিদর্শক মামুন ইমরান খান হত্যা মামলায় দুবাই পলাতক স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানসহ অন্যান্য আসামিদের বিরুদ্ধে এক দোকান কর্মচারী সাক্ষ্য দিয়েছেন।

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফয়সল বিন আতিকের আদালতে মনিন্দ্র মোহন সরকার নামে রেন্ট-এ-কার দোকান কর্মচারী সাক্ষ্য দেন।

সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আগামী ২৫ জুলাই সাক্ষ্যগ্রহণের পরবর্তী দিন ধার্য করেছেন।

জবানবন্দিতে মনিন্দ্র মোহন সরকার বলেন, ঘটনার সময় তিনি গাজীপুরের জয়দেবপুর সদরের শিমুলতলী বাজারে রেন্ট-এ-কার দোকানের কর্মচারী হিসেবে কাজ করতেন। ২০১৮ সালের জুলাই মাসে ২/৩ জন লোক গিয়ে একটা গাড়ির পার্টস কেনেন। ২০১৮ সালের ২২ অক্টোবর তাদের দোকানে পুলিশ যায়। পুলিশ তাকে ২/৩ জনের ছবি দেখায়, নারীর ছবি দেখায়। তিনি দেখেন তারাই তার দোকানে এসেছিল।

মামলাটিতে ৩৮ জন সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্য শেষ হলো।

মামলার অপর আসামিরা হলেন, রবিউলের স্ত্রী সুরাইয়া আক্তার কেয়া, ইমরানের বন্ধু রহমত উল্লাহ, স্বপন সরকার, দিদার পাঠান, মিজান শেখ, আতিক হাসান, সারোয়ার হোসেন এবং দুই কিশোরী মেহেরুন নেছা স্বর্ণ ওরফে আফরিন ওরফে আন্নাফী ও ফারিয়া বিনতে মীম ওরফে মাইশা। আসামিদের মধ্যে রবিউল ও সুরাইয়া পলাতক, অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় আন্নাফী ও মাইশা জামিনে আছেন এবং অপর আসামিরা কারাগারে রয়েছেন।

আন্নাফী ও মাইশার বিচার শিশু আদালতে হচ্ছে।

২০১৮ সালের ৯ জুলাই গাজীপুরের জঙ্গল থেকে মামুন ইমরান খানের মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় মামুনের ভাই জাহাঙ্গীর আলম খান বাদী হয়ে রাজধানীর বনানী থানায় একটি হত্যা মামলা করেন।

এ সম্পর্কিত আরও খবর