অর্থ আত্মসাতের এ মামলা ইতিহাসের সাক্ষী হয়ে থাকবে: ড. ইউনূস

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-03-03 15:58:02

আমার বিরুদ্ধে করা অর্থ আত্মসাতের এ মামলা ইতিহাসের সাক্ষী হয়ে থাকবে বলে মন্তব্য করেছেন গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ও নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস। তিনি বলেন, নতুন প্রজন্মের জন্য আজকের এই ঘটনা ইতিহাস হয়ে থাকবে, আপনারা রেকর্ড রাখুন।

গ্রামীণ টেলিকমের কর্মীদের লভ্যাংশের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা দুদকের মামলায় জামিন পাওয়ার পর রোববার (৩ মার্চ) সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস বলেন, আমি একজন নোবেলজয়ী। আমার বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা দেওয়া হয়েছে। আপনারা এই ছবি তুলে রাখুন।

একই মামলায় জামিন পেয়েছেন গ্রামীণ টেলিকমের পরিচালক পারভীন মাহমুদ, ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুল ইসলাম, পরিচালক ও সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. আশরাফুল হাসান, নাজনীন সুলতানা, মো. শাহজাহান, নূরজাহান বেগম ও পরিচালক এস. এম হাজ্জাতুল ইসলাম লতিফী।

গত ১ ফেব্রুয়ারি ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালতে ড. মুহাম্মদ ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান। আজ এ মামলায় চার্জশিট আমলে নেওয়ার জন্য ধার্য ছিল।

এ সম্পর্কিত আরও খবর