বিএনপির এমপির স্বাক্ষর জাল: আ.লীগ নেতা কারাগারে

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2024-04-01 21:52:12

বগুড়ার নন্দীগ্রামে বিএনপির সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের স্বাক্ষর ও সীল জালিয়াতি মামলায় আওয়ামী লীগ নেতা তারেক হোসেনকে (৩৮) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তারেক নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সোমবার (০১ এপ্রিল) বগুড়ার নন্দীগ্রাম থানা আমলি আদালতে মামলার শুনানিকালে কাগজপত্র ও সিআইডির প্রতিবেদন পর্যালোচনা করে ওই আওয়ামী লীগ নেতাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক মোছা. সঞ্চিতা ইসলাম।

বাদীপক্ষের আইনজীবী ওমর ফারুক জানান, মামলাটি বিচারের জন্য জেলা দায়রা জজ আদালতে প্রেরণ করা হয়েছে। ২০২২ সালে বিএনপির সাবেক এমপি মোশারফ হোসেনের পিএস ও বর্তমান উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাদী হয়ে তারেক হোসেনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন।

তিনি জানান, সোমবার আসামি পক্ষের দুইজন আইনজীবীর উপস্থিতিতে শুনানি হয়। বিচারক কাগজপত্র ও সিআইডির প্রতিবেদন পর্যালোচনা করে আসামি তারেক হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন।

সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেন নিউইয়র্ক থাকাকালে তার স্বাক্ষর ও সীল ফটোশপে স্ক্যান করে জালিয়াতি করেন আওয়ামী লীগ নেতা তারেক। সেই স্বাক্ষর ব্যবহার করে নন্দীগ্রাম উপজেলার ইসলামপুর ভূস্কুর সিদ্দিকীয়া সিনিয়র আলিম মাদ্রাসার সভাপতি নিয়োগের ভুয়া সুপারিশের প্রত্যয়ন তৈরি করে।

এ সম্পর্কিত আরও খবর