বালিয়াকান্দি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাধন গ্রেফতার

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2024-09-22 20:58:11

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এহসানুল হাকিম সাধনকে (৫২) গ্রেফতার করেছে র‌্যাব। তিনি বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাবেক রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিমের চাচাতো ভাই।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে ফরিদপুর শহরের পিয়ারপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে ফরিদপুর র‌্যাব-১০।

বিষয়টি নিশ্চিত করেছেন- কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এ কে এম শাইখ আকতার। গ্রেফতারের পর তাকে বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

জানা গেছে, ২৫ আগস্ট রাজবাড়ী জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. তুহিনুর রহমান বাদি হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় অপহরণ, চাঁদাবাজি ও নির্যাতনের অভিযোগ উল্লেখ করা হয়। সেই মামলায় গ্রেফতার করা হয় এহসানুল হাকিম সাধনকে।

এই মামলায় সাবেক রেলমন্ত্রী জিল্লুল হাকিমসহ আসামি করা হয় বালিয়াকান্দি থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) আবু সামা মো. ইকবাল হায়াত, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এহসানুল হাকিম সাধন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নায়েব আলী, নাছির উদ্দিন, নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, নারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারুয়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম, নারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কালাম, জিল্লুল হাকিমের ছেলে মিতুল হাকিমসহ অজ্ঞাতনামা ৩ জনকে।

বালিয়াকান্দি থানার ডিউটি অফিসার মো. মিজানুর রহমান বলেন, বালিয়াকান্দি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এহসানুল হাকিম সাধনকে গ্রেফতার করে বিকালে আমাদের কাছে হস্তান্তর করেছে। আগামীকাল সোমবার (২৩ সেপ্টেম্বর) তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করবো।

এ সম্পর্কিত আরও খবর