ইয়াবার মামলায় তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব

, আইন-আদালত

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 07:43:49

 

নারায়ণগঞ্জের বন্দর এলাকায় পুলিশের উপপরিদর্শকের বাসা থেকে উদ্ধারকৃত ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় সিআইডির তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব করা হয়েছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) হাইকোর্টে ওই কর্মকর্তার হাজির নিশ্চিত করার জন্য ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদকে নির্দেশ দিয়েছেন আদালত।

একই সঙ্গে এ ঘটনায় ইয়াবা কারবারির সঙ্গে সশ্লিষ্টতার অভিযোগে নারায়ণগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলামের বর্তমান অবস্থা জানাতে নির্দেশ দিয়েছেন আদালত।

ইয়াবার মামলায় আটক আসামি পুলিশ সদস্য আসাদুজ্জামানের জামিন শুনানিকালে রোববার (২৪ ফেব্রুয়ারি) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

এ সময় ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদকে আদালত ভৎসনা করে বলেন, আপনি কেমন আইন কর্মকর্তা যে তদন্ত কর্মকর্তা আপনার ফোন ধরে নাই। এ সময় আদালত সোমবার ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে তদন্তকারি সিআইডি কর্মকর্তাকে হাজির করার নির্দেশ দেন।

গত বছর ৭ মার্চ নারায়ণগঞ্জ ডিবি পুলিশ সদর থানার একজন এএসআই মোহাম্মদ সরওয়ার্দীর বাসা থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও ৫ লাখ টাকা উদ্ধার করে। পরে এ ঘটনায় মামলা দায়ের হয়।

ওই মামলার আসামি পুলিশ সদস্য আসাদুজ্জামান ও মোহাম্মদ সরওয়ার্দী আদালতে স্বীকারুক্তিমূলক জবানবন্দি দিয়ে বলেন, এটি তারা নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে করেছেন। তার নির্দেশেই টাকা ও ইয়াবা রেখে আসামিদের ছেড়ে দিয়েছেন।

 

এ সম্পর্কিত আরও খবর