ল’ রিপোর্টার্স ফোরামের হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

, আইন-আদালত

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 04:14:23

আইন, আদালত ও সংবিধান বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) সদস্যদের জন্য দিনব্যাপী ফ্রি হেলথ ক্যাম্প ও স্বাস্থ্য সেবা চুক্তি হয়েছে।

সোমবার (১ জুলাই) সকাল সাড়ে দশটায় এলআরএফ কার্যালয়ে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের সহযোগিতায় এটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও জ্যেষ্ঠ আইনজীবী এ এম আমিন উদ্দিন।

এলআরএফ সভাপতি ওয়াকিল আহমেদ হিরনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইনসাফ বারাকাহ উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. আলতাফ হোসেন ও এলআরএফ’র প্রতিষ্ঠাতা সদস্য দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি মিজান মালিক। অনুষ্ঠান পরিচালনা করেন এলআরএফ’র সাধারণ সম্পাদক নাজমুল আহসান রাজু।

প্রধান অতিথি এ এম আমিন উদ্দিন বলেন, ‘এটি একটি ভাল উদ্যোগ। সংবাদকর্মীরা সংবাদের পেছনে নিয়োজিত থাকায় স্বাস্থ্যের প্রতি নজর দিতে পারেন না। এ ধরণের আয়োজন তাদের স্বাস্থ্য সচেতন হতে সহায়তা করবে। অন্যদিকে ইনসাফ বারাকাহ’র সহযোগিতা অন্যদের ভাল কাজে উৎসাহিত করবে। 
পরে ইনসাফ বারাকাহ’র ডিএমডি মো. আলতাফ হোসেন ও এলআরএফ’র সভাপতি ওয়াকিল আহমেদ হিরন নিজ নিজ সংগঠনের পক্ষে স্বাস্থ্য সেবা চুক্তি সাক্ষর করেন।

এ চুক্তির আওতায় এলআরএফ সদস্যরা প্যাথলজিক্যাল পরীক্ষাসহ অন্যান্য সেবায় বিশেষ ছাড় পাবেন।

এ সম্পর্কিত আরও খবর