ওসি মোয়াজ্জেমের জামিন আবেদন শুনানির জন্য গ্রহণ

, আইন-আদালত

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-25 22:40:01

ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেফতার সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের জামিন আবেদন শুনানির জন্য গ্রহণ করেছেন হাইকোর্ট। আগামী ১৩ অক্টোবর এ আবেদনের ওপর শুনানির জন্য দিন নির্ধারণ করেছেন আদালত।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ জামিন আবেদন শুনানির দিন নির্ধারণ করেন।

ওসি মোয়াজ্জেমের জামিন আবেদনের পক্ষে ছিলেন, আইনজীবী আহসান উল্লাহ ও রানা কাওসার। রাষ্ট্রপক্ষে ছিলেন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সরওয়ার হোসেন বাপ্পী ও সহকারী অ্যাটর্নি জেনারেল শাহানা পারভীন। মূল মামলার বাদী পক্ষে ছিলেন, ব্যারিস্টার সায়েদুল হক সুমন।

গত ১৭ জুলাই সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আস সামছ জগলুল হোসেন এ মামলায় তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। এই মামলার দ্বিতীয় সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ১ সেপ্টেম্বর দিন ধার্য রয়েছে।

এর আগে গত ৯ জুলাই বিচারপতি মো. মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি খিজির হায়াত সমন্বয়ে গঠিত হাইকোর্টের অবকাশকালীন দ্বৈত বেঞ্চ ওসি মোয়াজ্জেমের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দেন।

আরও পড়ুন: ওসি মোয়াজ্জেম গ্রেফতার

আরও পড়ুন: আদালতে ওসি মোয়াজ্জেম

আরও পড়ুন: আদালতে অভিযোগ অস্বীকার করলেন ওসি মোয়াজ্জেম

এ সম্পর্কিত আরও খবর