নুরের ওপর হামলা: ঢাবির ৩ শিক্ষার্থী রিমান্ডে

, আইন-আদালত

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 14:48:59

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সর্দার প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ডের আবেদন করেছিলেন।

রিমান্ডকৃতরা হলেন, ঢাবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের এমফিল প্রথম বর্ষের ছাত্র ও মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুন, বাংলা বিভাগের শেষ বর্ষের ছাত্র ও  ঢাবি শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য এবং জাপানিজ ভাষা ও সংস্কৃতি বিভাগের মহসিন হলের ছাত্র মেহেদী হাসান শান্ত।

এর আগে গত সোমবাার ডাকসু ভিপি নুরসহ তার অনুসারীদের ওপর হামলার ঘটনায় আল মামুন ও ইয়াসির আরাফাত তূর্যকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গত রোববার (২২ ডিসেম্বর) দুপুরে ডাকসু ভবনে ভিপি নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন নুরসহ কয়েকজন নেতাকর্মী।

 

এ সম্পর্কিত আরও খবর