জিসানের সহযোগী শাকিল রিমান্ড শেষে কারাগারে

, আইন-আদালত

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 13:03:55

দুবাই কারাগারে আটক আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী মাযহারুল ইসলাম শাকিলকে তিন দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে তিন দিনের রিমান্ড শেষে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মোর্শেদ আলম। এ সময় তার জামিনের আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ২১ ফেব্রুয়ারি রাতে মোহাম্মদপুর এলাকা থেকে অস্ত্রসহ তাকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

ইন্টারপোলের রেড নোটিশধারী শীর্ষ সন্ত্রাসী জিসানের প্রধান সহযোগী শাকিল মাজাহার। তবে তিনি সবচেয়ে বেশি আলোচনায় আসেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক রাজিব হত্যার পর। তাছাড়া তখনই তিনি ব্যাপক চাপে পড়েন। কারণ এই হত্যাকাণ্ডের অন্যতম আসামি হিসেবে শাকিল মাজাহারের নাম উঠে আসে।

পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাত থেকে বাঁচতে দুবাইয়ে পাড়ি জমান শাকিল। দুবাই কারাগারে থাকা শীর্ষ সন্ত্রাসী জিসানের ব্যবসার দেখাশোনা করতেন জিসান এর ছোট ভাই আর শাকিল।

এ সম্পর্কিত আরও খবর