বিজয়ের মাসে সারা’র আয়োজন

, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 16:34:34

বিজয়ের মাসে সারা লাইফস্টাইল নিয়ে এসেছে দেশীয় পোশাকের ভিন্নধর্মী এক আয়োজন। সকল বয়সের ক্রেতাদের কথা চিন্তা করে সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে সুলভ মূল্যে থাকছে এসকল পোশাকের বাহারি আয়োজন।

ছবি: সারা লাইফস্টাইল লিমিটেড

বিজয়ের মাসে সারা’র এই আয়োজনে থাকছে- মেনজ পাঞ্জাবি, লেডিস সিঙ্গেল এথনিক, শিশুদের পাঞ্জাবি, মেনজ অ্যান্ড ওমেনস টি শার্ট, মিনিমি কালেকশন, কাপল কালেশন, মেয়ে শিশুদের ফ্রক, সিঙ্গেল এথনিক। লাল-সবুজের বাহারি মিশ্রণ থাকছে বিজয়ের মাসের এই সংগ্রহে।

ছবি: সারা লাইফস্টাইল লিমিটেড

পাশাপাশি শীতকালে এবারে সারা’র সংগ্রহে থাকছে ম্যানজ অ্যান্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ম্যানজ অ্যান্ড ওমেন্স উইন্ড ব্রেকার, ম্যানজ অ্যান্ড ওমেন্স ব্লেজার, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস অ্যান্ড কুর্তি, ম্যানজ অ্যান্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, ম্যানজ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০/- থেকে শুরু করে ২৫০০/- এর মধ্যেই এসকল পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে। কুইল্টেড ভেস্ট, ম্যানজ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০/- থেকে শুরু করে ২৫০০/- এর মধ্যেই এসকল পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে।

এ সম্পর্কিত আরও খবর