পালাজো প্যান্টে ফ্যাশন

সাজসজ্জা, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 03:12:41

ফ্যাশন শিল্পে প্রতিনিয়তই নতুন নতুন পণ্যর টে্রন্ড চালু হয়। অনেকেই বুঝতে পারেন না যে কীভাবে এক টুকরো পোশাককে বিভিন্ন উপায়ে স্টাইল করা যায়। পোশাকে বিনিয়োগ এবং পোশাক সর্ম্পকে কম বেশি ধারণা রাখা এখন মুখ্য বিষয় হয়ে উঠছে। ফ্যাশনের কথা মাথায় রেখে পালাজো প্যান্টের স্টাইল করতে পারেন এমন কিছু উপায় আজ আপনাদের জানাব।

কুর্তি-পালাজো কম্বো:

লং এবং শর্ট উভয় সাইজের কুর্তির সাথে পালাজো প্যান্ট পরতে পারেন। আপনি যখন শর্ট কুর্তি পরবেন এটির সাথে ছড়ানো পালাজো প্যান্ট বেছে নিতে পারেন। লম্বা কুর্তি পড়লে স্ট্রেট ফিট এমন প্যালাজো প্যান্ট বেছে নিন।

সাদা টি শার্ট-পালাজো কম্বো:

প্রতিটি মেয়ের কমবেশি সাদা টি-শার্ট থাকে। পালাজো প্যান্ট স্টাইল করার জন্য আপনাকে কেবল সাদা টি-শার্ট পরতে হবে। দিনেরবেলা বাইরে বেরোনোর জন্য নেকলেস, স্টাড কানের দুল, কিছু ব্রেসলেট এবং একটি সুন্দর স্লিং ব্যাগ সহ এই পোশাকটি স্টাইল করুন।

ক্রপ টপ পরতে পারেন যা আপনার প্রিয় পালাজো প্যান্টের সাথে উপযুক্ত
ক্রপ টপ পরতে পারেন যা আপনার প্রিয় পালাজো প্যান্টের সাথে উপযুক্ত। ছবি: টাইমস অব ইন্ডিয়া

ক্রপ টপস-পালাজো:

আপনার যদি শরীরের কিছু ত্বক দেখাতে আপত্তি না থাকে তবে ক্রপ টপ পরতে পারেন যা আপনার প্রিয় পালাজো প্যান্টের সাথে উপযুক্ত। ন্যাচারাল মেকআপ এবং ছাড়া চুলের সাথে মানিয়ে যাবে।

একরঙা শার্টের আস্তিন রোল আপ করে পরতে পারেন।
একরঙা শার্টের আস্তিন রোল আপ করে পরতে পারেন। ছবি: টাইমস অব ইন্ডিয়া

শার্ট-পালাজো কম্বো:

একরঙা শার্টের আস্তিন রোল আপ করে পরতে পারেন। সাদাসিধা গহনা, একটি কাঁধের ব্যাগ এবং এক জোড়া ভাল মানের ফুটওয়্যার দিয়ে স্টাইলটি ফুলফিল করুন।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

এ সম্পর্কিত আরও খবর