‘গেম অব থ্রোনস’ ওরিও ইজ কামিং!

বিবিধ, লাইফস্টাইল

ফাওজিয়া ফারহাত অনীকা, স্টাফ করেসপন্ডেন্ট, লাইফস্টাইল | 2023-08-22 10:11:20

প্রিয় সিরিজ দেখার সময় সাথে থাকা খাবারটিও যদি সেই সিরিজের আদলে তৈরি হয়ে থাকে তবে কেমন হয়?

হয়তো এমন চিন্তাধারা থেকেই গেম অব থ্রোনসের থিমে ওরিও নিয়ে এসেছে লিমিটেড এডিশন গেম অব থ্রোনস ওরিও কুকিজ। জনপ্রিয় সিরিজ গেম অব থ্রোনসের বিখ্যাত সংলাপ ‘উইন্টার ইজ কামিং’ এর সুরে তাই বলতেই হয়, ওরিও ইজ কামিং!

চলতি মাসের ১৪ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে আমেরিকান ঔপন্যাসিক জর্জ আর. আর. মার্টিনের ধারাবাহিক উপন্যাসের কাহিনী অবলম্বনে তৈরি হওয়া বিশ্বব্যপি সমাদৃত এই সিরিজের অষ্টম তথা সর্বশেষ সিজন। যে কারণে এবারে গেম অব থ্রোনস সংক্ষেপে গটকে ঘিরে প্রায় সব মহলেই উত্তেজনার পারদ রয়েছে বেশ উপরের দিকেই।

স্পেশাল ও লিমিটেড এডিশনের ওরিও কুকিজের উপরের অংশটি হাউজ ল্যানিস্টার, হাউজ টারগেরিয়ান, হাউজ স্টার্ক ও নাইট কিং এর মুখচ্ছবির ছাপে তৈরি করা হয়েছে। ওরিও কুকিজের কালো ব্যাকগ্রাউন্ডে যা খুব চমৎকারভাবেই ফুটে উঠেছে। কুকিজের ক্রিমের রঙ লাল হলে হয়তো একেবারে উপযুক্ত হতো। হবে দুঃখের বিষয়, ক্রিমের রঙ আগের মতো সাদাই থাকছে।

মজার বিষয় হলো, হাউজ ওয়েস্টেরসের ছাপে ওরিও কুকিজ না থাকায় এই হাউজের বিশাল বড় একটি ফ্যানবেস ফেসবুক, টুইটার ও ওরিওর অফিশিয়াল সাইটে তাদের অভিযোগ ও ক্ষোভ জানিয়েছে হ্যাশট্যাগ ব্যবহার করে!

ওরিওর ব্র্যান্ড ম্যানেজার কামিলা ডে মারিয়া গেম অব থ্রোনস ওরিও কুকিজ সম্পর্কে বলেন, ‘ওরিওর কর্মক্ষেত্রে আমরা সবসময় নতুন কিছুর খোঁজে থাকে। আনন্দের সাথে নতুন কোন বিষয়ের সাথে সংযুক্ত হতে, পপ-কালচারকে ধারণ করার চেষ্টা করি। এই প্রজন্মের কাছে টিভি সিরিজের মাঝে গেম অব থ্রোনস অন্যতম হট টপিক। এইচবিও’র সাথে যৌথভাবে এই কাজের অংশ হতে পেরে আমরা খুবই আনন্দিত’।

গেম অব থ্রোনস ওরিওর জন্য লোভ তৈরি করতে এইচবিও এবং ওরিও মিলে সিরিজটির থিম মিউজিক ভিডিওর আদলে একটি অ্যানিমেটেড ল্যান্ডস্কেপ ভিডিও তৈরি করেছে। যে ভিডিওটি তৈরিতে ব্যবহৃত হয়েছে ২,৭৫০টি ওরিও কুকিজ।

আরও পড়ুন: ‘গেম অব থ্রোনস’ মেকআপ কালেকশন নিয়ে আরবান ডিকে

আরও পড়ুন: ভ্রমণ ও খাওয়ার জন্য বছরে ৫৫ লাখ টাকা বেতন!

এ সম্পর্কিত আরও খবর