সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে গ্রামীণ ইউনিক্লোর শীতবস্ত্র বিতরণ

বিবিধ, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 16:26:02

দেশের স্বনামধন্য পোশাক ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো সম্প্রতি রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ও গৃহহীন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

বিভিন্ন বেসরকারী অলাভজনক সংস্থা কর্তৃক পরিচালিত বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ও গৃহহীণ প্রায় ২,০০০ এর অধিক মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

ঢাকার নয়াপল্টন, কমলাপুর রেল স্টেশন, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, হাইকোর্ট ও সদরঘাট সংলগ্ন এলাকার শীতার্তদের মাঝে বিভিন্ন গরম কাপড় ও শিশুদের পোশাক বিতরণ করা হয়।

গ্রামীণ ইউনিক্লোর শীতবস্ত্র বিতরণ
গ্রামীণ ইউনিক্লোর শীতবস্ত্র বিতরণ

জাপানের শীর্ষ ও বিশ্বের জনপ্রিয় পোশাক ব্র্যান্ড ইউনিক্লোর সহযোগী প্রতিষ্ঠান গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে ২০১০ সাল থেকে সামাজিক ব্যবসায় পরিচালনা করছে। প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠালগ্ন থেকেই এদেশের অসহায় ও দুঃস্থ মানুষদের জন্য সহযোগীতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল হক জানান, 'দেশের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি সামাজিক দায়িত্ববোধ থেকেই এ ধরনের কার্যক্রম পরিচালনা করে থাকে গ্রামীণ ইউনিক্লো।'

উল্লেখ্য, গ্রামীণ ইউনিক্লোর মৌলিক ৩টি ব্যবসায়িক উদ্দেশ্যের ১টি হচ্ছে দরিদ্র ও প্রাকৃতিক দুর্যোগে ভূক্তভোগী অসহায় মানুষের পাশে দাঁড়ানো।

এ সম্পর্কিত আরও খবর