নিখোঁজের ১১ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপেন্ডন্ট,বার্তা২৪.কম | 2023-08-25 04:28:04

চট্টগ্রামের ফটিকছড়িতে মঈন উদ্দীন (৩১) নামের এক নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার করছে পুলিশ। নিখোঁজ হওয়ার ১১ দিন পর শনিবার (১ সেপ্টেম্বর) দুপুরে উত্তর নিচিন্তাপুর ২ নম্বর ওয়ার্ডের দীঘির পাড় নামক স্থানে শিশুরা লাকড়ি সংগ্রহ করতে গেলে মঈন উদ্দীনের লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা চেয়ারম্যান হারুনুর রশিদ ইমন ও ফটিকছড়ি থানাকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ঘটনাস্থলে গলিত লাশের পাশে মানিব্যাগ, কাপড় ও স্যান্ডেল পাওয়া যায়। নিহত মঈনুদ্দিন সমিতিরহাট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পণ্ডিত বাড়ির নুরুল আলমের পুত্র।

উলেখ্য, গত ২১ আগস্ট মঙ্গলবার রাত সাড়ে বারোটার  দিকে নানুপুর বাজার থেকে  নিজবাড়ী সমিতিরহাট উত্তর নিশ্চিন্তাপুর গ্রামে ফেরার পথে নিখোঁজ হয়েছেন মঈন উদ্দীন।

তিনি নানুপুর বাজারের সবজি ব্যবসায়ী ছিলেন। এ নিয়ে ফটিকছড়ি থানায় নিখোঁজ ডায়েরি করেছিলেন তার ভাতিজা মোহাম্মদ হাসান।

জিডি সূত্রে জানা যায়, দিনের বেলায় বাজারে গিয়ে আর বাড়ি ফেরেননি মঈনুদ্দিন। সর্বশেষ নিখোঁজের দিন রাত সাড়ে বারোটার দিকে স্ত্রীর সাথে ফোনালাপে বাড়ি ফিরছেন বলে জানালেও পরে তার মুঠোফোনটি বন্ধ হয়ে যায়। সম্ভাব্য সব জায়গায় খবর নিয়েছেন তার পরিবার। হন্য হয়ে সবাই খুঁজছে তাকে। অবশেষে আজ ১ সেপ্টেম্বর তার খোঁজ মিলে পাশ্ববর্তী দীঘির পাড় নামক স্থানে মৃত অবস্থায়। তার দুই অবুঝ সন্তান অপেক্ষায় ছিল বাবা ফিরে আসবে। ফিরে আসল তবে লাশ হয়ে।

এলাকার ইউপি সদস্য মোহাম্মদ আইয়ুব বলেন, আমরা জানতে পেরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে ফটিকছড়ি থানা ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। তেব তাঁর মৃতু্যর কারণ এখনো জানা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর