চুরি হওয়া ১৮ ইজিবাইক উদ্ধার, গ্রেফতার ৩

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-28 22:25:07

আন্তজেলা ইজিবাইক চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে যশোর জেলা ডিবি পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ১৮টি ইজিবাইক, ৭০ পিস চেতনানাশক ট্যাবলেট ও ৯টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে যশোর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, নড়াইলের চাকই গ্রামের ইজিবাইক চালক রফিক গাজীকে গত ২৮ জুলাই ফোন করে ভাড়ার কথা বলে যশোরের অভয়নগরের দেয়াপাড়া ব্রিজের সামনে নিয়ে যায় অজ্ঞাত এক ব্যক্তি। এরপর ইজিবাইকসহ রফিক গাজীকে নিয়ে ওই ব্যক্তি বসুন্দিয়ায় যায়। সেখানে এক বাড়িতে তারা দুপুরের খাবার খায়। সেখান থেকে অচেতন অবস্থায় রফিক গাজীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। গত ২ আগস্ট জ্ঞান ফিরলে রফিক গাজী জানান তার ইজিবাইক, নগদ টাকা ও মোবাইল খোয়া গেছে।

এরপর গতকাল বুধবার রাতে জেলা ডিবি পুলিশের ইনচার্জ সোমেন দাশের নেতৃত্বে একটি টিম গোপালগঞ্জ সদর উপজেলার গোলাবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের মূলহোতা আলম ফারাজি, রবিউল ইসলাম নামে দুইজনকে গ্রেফতার করে। এ সময় সেখান থেকে ইমরান শেখ নামে অপহৃত কুষ্টিয়ার এক ইজিবাইক চালককেও উদ্ধার করা হয়। এরপর তাদের দেয়া তথ্য মতে কুষ্টিয়া সদর উপজেলার চৌড়হাস ফুলতলা এলাকার মিজানুর রহমানের গ্যারেজ থেকে রফিক গাজীর ইজিবাইকসহ ১৮টি ইজিবাইক উদ্ধার করা হয়। এছাড়া গ্যারেজ মালিক মিজানুরকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃতদের পরিচয় জানানো হয়নি।

পুলিশ সুপার আরও জানান, আসামিদের কাছ থেকে ৭০ পিস চেতনানাশক ট্যাবলেট ও ৯টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। যা দিয়ে তারা ইজিবাইক চালকদের অপহরণ ও ইজিবাইক ছিনতাই করত। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা করা হয়েছে এবং আজ তাদের আদালতে সোপার্দ করে রিমান্ড চাওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

এ সম্পর্কিত আরও খবর