বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না: বাণিজ্যমন্ত্রী

, জাতীয়

উপজেলা করেসপন্ডন্ট, বার্তা২৪.কম, পীরগাছা (রংপুর) | 2023-08-26 02:25:03

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ‘যার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। আমরা তারই শাহাদত বার্ষিকী পালন করছি। সেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বপ্ন। তার প্রতিটা স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।’

শনিবার (১৫ আগস্ট) বিকেলে রংপুরের পীরগাছা উপজেলা অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু দেশ ও জনগণের কথা বলতেন। এটাই তার অপরাধ ছিল। দেশের সব সেক্টরে উন্নয়ন হয়েছে। বিদেশিরা বাংলাদেশকে এখন উন্নয়নের রোল মডেল মনে করেন। যার যার স্থান থেকে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। আমরা যেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারি।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমীন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল ও উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আহমেদ প্রমুখ।

এর আগে সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘ম্যুরাল’ উদ্বোধন করা হয়েছে। বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন।

এ সম্পর্কিত আরও খবর