হাসপাতাল কোয়ার্টার থেকে নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর | 2023-08-22 04:08:59

জামালপুরের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুলতানা পারভীন নামে এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে হাসপাতাল কোয়ার্টার থেকে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুল হক বার্তা২৪. কমকে জানান, গতকাল শনিবার দিনগত রাতে হাসপাতাল কোয়ার্টারের বাসায় ঘুমিয়ে পড়েন। আজ সারাদিন বাসা থেকে কোন সাড়া না পেয়ে সন্দেহ জাগে। পরে পুলিশসহ হাসপাতালের অন্যান্যদের সাথে নিয়ে কোয়ার্টারের তার রুমের দরজা ভেঙে প্রবেশ করলে মরদেহ পাওয়া যায়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী ও সার্কেল এসপি ছামিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

মেলান্দহে থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, প্রাথমিকভাবে ডাক্তার সুলতানা পারভীন আত্মহত্যা করেছেন বলে মনে হয়। তার শরীরে প্যাথেডিন পুশের আলামত পাওয়া গেছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

চিকিৎসক সুলতানা পারভীন ৩২তম বিসিএসের মেডিকেলের (গাইনী) ছাত্রী ছিলেন। তার পিতার নাম আলাউদ্দিন আজাদ। সে মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি ঢাকার মোহাম্মদপুরের ২৮/এ নং বাসা, রোড নং-৩, মোহাম্মদী আবাসিক এলাকায় থাকতেন। তিনি মেলান্দহ হাসপাতালে কর্মরত ছিলেন। ব্যক্তিজীবনে তিনি অবিবাহিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর