রংপুরে বন্যার্তদের পাশে উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-22 22:23:02

রংপুরে টানা তিন ধাপের দীর্ঘমেয়াদী বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসীদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতি। তিস্তা বেষ্টিত গঙ্গচড়ার বন্যা দূর্গত এলাকার দুই শতাধিক পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে সংগঠনটি।

সোমবার (১৭ আগস্ট) দুপুরে গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

ত্রাণ সহায়তা প্রদানকালে উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির সভাপতি প্রকৌশলী এস এম গোলাম মোস্তফা বলেন, বন্যা দূর্গত মানুষের কষ্ট লাঘব করতে না পারলেও আমাদের এই ক্ষুদ্র প্রয়াস সাময়িক উপকারে আসবে। সরকারের পাশাপাশি উত্তবঙ্গের নদীভাঙন ও বন্যা দূর্গত এলাকাগুলোতে সমিতির পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ হচ্ছে। যার অংশ হিসেবে গংগাচড়ায় বানভাসী মানুষদের পাশে সহায়তার হাত বাড়ানো হয়েছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গণপূর্ত রংপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুল গোফফার, রংপুর গণপূর্ত সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী দেওয়ান মাওদুদুর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, গণপূর্ত জোনের নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, উপ-বিভাগীয় প্রকৌশলী আরিফুর রহমান, কোলকোন্দ ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব আলী রাজু প্রমুখ।

সংগঠনটির পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত দুই শতাধিক পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি গুড়, ৩ কেজি চিড়া, ২ লিটার তেল, ১ কেজি লবণ ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর