মানুষের সেবার জন্যই বেঁচে আছেন শেখ হাসিনা: পলক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-09-01 21:38:15

দেশের মানুষের সেবার জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখনো বেঁচে আছেন বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যায় নাটোরের সিংড়া পৌরসভা চত্বরে একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগ নেতাকর্মীদের স্মরণে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘পচাত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের কুশীলবদের পুরষ্কৃত করে বিএনপি-জামাত প্রমাণ করেছে এদেশে বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামী লীগের রাজনীতি যেন না থাকে। তাদের প্রত্যক্ষ মদদ ও রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় একুশে আগস্ট বর্বরোচিত হামলার মাধ্যমে আজকের প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধীদল নেত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা করা হয়। দেশের মানুষের দোয়া ও আল্লাহর রহমত বারবার শেখ হাসিনাকে রক্ষা করে।’

তিনি আরও বলেন, ‘দেশের উন্নতি ও সমৃদ্ধির যে ভিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা গড়ে দিয়েছেন, তাতে বিশ্বদরবারে বাংলাদেশ প্রশংসিত। দেশের ভেতরে ও বাইরে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। এই ষড়যন্ত্রের জাল ছিন্ন করতে হলে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে।’

সিংড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুস এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এ সম্পর্কিত আরও খবর