মেহেরপুরে পাউবোর অফিস স্থাপনে জায়গা পরিদর্শন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-09-01 15:09:17

মেহেরপুরে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) অফিস স্থাপনের লক্ষ্যে জায়গা পরিদর্শন করা হয়েছে।

শনিবার (২২ আগস্ট) দুপুরে জায়গা পরিদর্শন করেছেন পানি উন্নয়ন বোর্ডের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মূলত নদ-নদী ও খাল-বিল অধ্যুষিত জেলা হচ্ছে মেহেরপুর। এখানে পানি উন্নয়ন বিভাগের অফিস স্থাপনের দাবি ছিল দীর্ঘদিনের। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেনের উদ্যোগে অফিস স্থাপনের কার্যক্রম শুরু করে পানি উন্নয়ন বোর্ড।

পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক প্রকৌশলী হাবিবুর রহমানের নেতৃত্বে একটি দল মেহেরপুর শহরের পিডব্লিউডি অফিসের সামনে ও ভৈরব নদের পাড়ে দুটি জায়গা পরিদর্শন করেন। এর যেকোনো একটি জায়গায় মেহেরপুর পানি উন্নয়ন বিভাগ অফিস নির্মাণের পরবর্তী কার্যক্রম শুরু হবে। তবে সড়ক ও জনপথ বিভাগ অফিস সংলগ্ন ভৈরব নদের পাশের জায়গাটি বেশি উপযুক্ত বলে মত দিয়েছেন সংশ্লিষ্টরা। দ্রুততম সময়ের মধ্যে অফিস স্থাপনে কার্যক্রম শুরুর আশ্বাস দেন তারা।

অতিরিক্ত মহাপরিচালক প্রকৌশলী হাবিবুর রহমানের পরিদর্শন দলে আরও উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ড ফরিদপুর অঞ্চল প্রধান প্রকৌশলী একেএম ওয়াহেদ উদ্দীন, কুষ্টিয়া তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুজ্জামান, পানি উন্নয়ন বোর্ডের প্রধান পানি ব্যবস্থাপনা প্রকৌশলী মাহফুজুর রহমান, কুষ্টিয়া কার্যালয়ের মুখ্য সম্প্রসারণ কর্মকর্তা আয়ুব আলী, চুয়াডাঙ্গার নির্বাহী প্রকৌশলী জাহেদুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী সুবির কুমার ভট্টাচার্য ও শাখা কর্মকর্তা আলমগীর হোসেন প্রমুখ।

এদিকে জায়গা পরিদর্শন শেষে পানি উন্নয়ন বোর্ডের এ দলটি ঐতিহাসিক মুজিবনগর স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেছে।

 

 

 

এ সম্পর্কিত আরও খবর