এমপি জিল্লুল হাকিমের ছেলের রোগমুক্তি কামনায় দোয়া

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-29 18:23:25

রাজবাড়ী- ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিল্লুল হাকিমের ছেলে আশিক মাহমুদ মিতুলের করোনা থেকে মুক্তির জন্য কোরআন খতম ও দোয়া করেন বিভিন্ন মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিন।

রোববার (২৩ আগস্ট) বাদ আসর পাংশা হাসপাতাল গেট সংলগ্ন এলাকায় এই রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাফরিন ফাউন্ডেশনের আয়োজনে পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মো. আওয়াবুল্লাহ ইব্রাহিম এই দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন। দোয়া মাহফিলে স্থানীয় একটি এতিমখানার প্রায় শতাধিক শিশু হাফেজ অংশগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- আলহাজ্ব মাওলানা আব্দুল বাতেন, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আবু মুছা আশয়ারী, আলহাজ্ব মাওলানা সাঈদ আহম্মেদ, মোহতামিম মো: ইয়াসিন আলী বিশ্বাস, মো. জমির বিশ্বাস এবং জাফরিন ফাউন্ডেশনের মনোয়ার হোসেন জনি প্রমুখ।

করোনা আক্রান্ত এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল গত পাঁচ মাস ধরে বালিয়াকান্দি-পাংশা-কালুখালীর তিনটি উপজেলার প্রায় ৪০ হাজার পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী নিজে বাড়ীতে বাড়িতে গিয়ে উপহার দেন এবং চিকিৎসকদের চিকিৎসা সরঞ্জাম প্রদান করেন।

তার শরীরে করোনার কিছু উপসর্গ দেখা দিল তিনি ১৫ আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা দেন এবং ১৮ আগস্ট তার করোনা পজিটিভ আসে। বর্তমান তিনি নিজ বাড়ি পাংশাতে হোম আইসোলেশনে আছেন এবং ডাক্তার শামিম আহসানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর