বগুড়ায় আ.লীগ নেতার হাতে উপজেলা চেয়ারম্যান লাঞ্ছিত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-28 20:21:04

বগুড়ার নন্দীগ্রামে আওয়ামী লীগ নেতার হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রেজাউল আশরাফ জিন্নাহ।

শনিবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার কুন্দারহাট বাজারে এ ঘটনা ঘটে।

জানাগেছে, শনিবার দুপুরে কুন্দারহাট বাজারে একটি চায়ের দোকানে বসেছিলেন উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। এসময় একই উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী সেখানে হাজির হয়ে উপজেলা চেয়ারম্যানকে গালিগালাজ করেন এবং কিল-ঘুষি মারতে থাকেন। এসময় স্থানীয় লোকজন উপজেলা চেয়ারম্যানকে উদ্ধার করে উপজেলা পরিষদে পাঠিয়ে দেন। উপজেলা চেয়ারম্যান চলে যাওয়ার পর কুন্দারহাট বাজারে আওয়ামী লীগ নেতা জুলফিকার আলীর নেতৃত্বে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। উপজেলা চেয়ারম্যান বঙ্গবন্ধুকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন এমন অভিযোগ এনে তার অপসারণ দাবি করা হয় বিক্ষোভ সমাবেশ থেকে।

ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুলফিকার আলী বার্তা২৪.কম-কে বলেন, বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করতে যাওয়া নিয়ে বিরূপ মন্তব্য করায় আমি উপজেলা চেয়ারম্যানকে মারপিট করেছি।

নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ বার্তা২৪.কম-কে বলেন, আমি নৌকা মার্কা নিয়ে উপজেলা নির্বাচন করেছি। বঙ্গবুন্ধুকে নিয়ে বিরূপ মন্তব্য করার প্রশ্নই ওঠে না। তিনি বলেন, কুন্দারহাট বাজারে শত শত মানুষের সামনে আমাকে মারধর করা হয়েছে। আমি থানা পুলিশকে বিষয়টি জানিয়েছি।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবীর বার্তা২৪.কম-কে বলেন, ঘটনা শুনেছি, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর