করোনায় রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যানের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-29 12:02:33

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডভোকেট এম.এ খালেক (৬৪) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

শনিবার (২৯ আগস্ট) রাত ১০টা ৪০মিনিটে রাজধানী ঢাকার (বিআইএইচএসএইচ) বাংলাদেশ ইন্সটিটিউট অফ হেলথ্ সাইন্সেস জেনারেল হসপিটালে ইন্তেকাল করেন।

এডভোকেট এম.এ খালেকের বড় ছেলে এম.এ. খালেদ পাভেল বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাবা করোনার উপসর্গ নিয়ে ১৩ আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা পরীক্ষা করাতে দেন। ১৬ আগস্ট তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। নমুনা দেয়ার দিন থেকেই তিনি হালকা কাশি ও জ্বর নিয়ে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন।

১৮ আগস্ট দিনগত রাতে শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন সকালে তাকে রাজধানীর বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সন্ধ্যার দিকে তার অবস্থার মারাত্মক অবনতি ঘটলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত ১০টা ৪০মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

রাতে পৃথক বিবৃতিতে তারা প্রয়াত সাবেক চেয়ারম্যানের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও এম.এ খালেকের মৃত্যুতে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইমদাদুল হক বিশ্বাস ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সাঈদুজ্জামান খান, দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

রাজবাড়ীতে এ পর্যন্ত করোনায় মোট ২১ জনের মৃত্যু হয়েছে বলে জানান জেলা স্বাস্থ্য বিভাগ। আর করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৬৩।

এ সম্পর্কিত আরও খবর