ফেসবুকে প্রেম, বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর | 2023-08-31 11:52:19

ইতালি প্রবাসী এক যুবকের সঙ্গে প্রথমে ফেসবুকের মাধ্যমে পরিচয়। এরপর ওই যুবকের সঙ্গে এক নারীর (১৯) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একটি আবাসিক হোটেলে নিয়ে গিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়।

রোববার (৩০ আগস্ট) দুপুরে মাদারীপুর শহরের ভূঁইয়া ইন আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। আর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই দিন রাতেই হোটেল ম্যানেজারসহ সহযোগী ৪ জনকে আটক করেছে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ।

সোমবার (৩১ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া।

অভিযুক্ত ওই প্রেমিকের নাম বায়েজিদ মাতুব্বর। সে শিবচর উপজেলার নিলখী গ্রামের আক্কাস মাতুব্বরের ছেলে। ধর্ষণের শিকার ওই প্রেমিকার বাড়ি মাদারীপুর সদর উপজেলার শিরখারা ইউনিয়নের শ্রীনদী গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বায়েজিদ ইতালিতে থাকা অবস্থায় ওই নারীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। তারপর দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আর ওই সম্পর্কের সূত্র ধরে গতকাল রোববার সহযোগীদের নিয়ে মাদারীপুর শহরের ভূঁইয়া ইন আবাসিক হোটেলে সকাল থেকে দুপুর পর্যন্ত তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে বায়েজিদ।

ধর্ষণের শিকার ওই নারীর চাচাতো ভাই জানান, ফেসবুকে বায়েজিদের সঙ্গে তার বোনের পরিচয় হয়। এরপর বায়েজিদের সঙ্গে দেখা করতে এসে ধর্ষণের শিকার হয়। এখনো বায়েজিদকে আটক করা হয় নাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া জানান, প্রাথমিকভাবে হোটেল ম্যানেজারসহ ৪ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে। ধর্ষণের শিকার ওই নারীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর