জানাজায় শরিক হতে গিয়ে লাশ হলেন স্যানিটারি মিস্ত্রি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-09-01 13:44:02

গাজীপুরের কাপাসিয়ায় সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপন (৩৫) নামে এক স্যানিটারি মিস্ত্রি নিহত হয়েছেন।

সোমবার (৩১ আগস্ট) সকালে উপজেলার তরগাঁও ইউনিয়নের ধলাগড় ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিপন মাদারীপুরের কালকিনি থানার কয়রা এলাকার মাহবুব হোসেনের ছেলে। তিনি গাজীপুর নগরের গাছা থানার কোমারজোরা মোড় এলাকায় পরিবার নিয়ে ভাড়া থেকে স্যানিটারি মিস্ত্রির কাজ করতেন।

কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দীন বার্তা২৪.কমকে জানান, সকাল সাড়ে ৮টার দিকে কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কের ওই স্থানে একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক রিপন ঘটনাস্থলেই মারা যান। এ দুর্ঘটনায় মোটরসাইকেলের পেছনে বসা হামিদ (৩২) গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে এসআই জানান, মোটরসাইকেলে করে কিশোরগঞ্জের ভৈরবে এক আত্মীয়ের জানাজায় শরিক হতে গাজীপুর থেকে রওনা দিয়েছিলেন হতাহতরা। পথে সড়ক দুর্ঘটনায় একজন মারা যান। একজন গুরুতর আহত হন।

তিনি আরও জানান, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশাটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে।

এ সম্পর্কিত আরও খবর