দেড় বছরের মধ্যে চলমান উন্নয়ন দৃশ্যমান হবে: রসিক মেয়র

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-21 20:09:39

রংপুর সিটি করপোরেশন (রসিক) এলাকায় চলমান কার্যক্রম ঠিক মতো শেষ হলে আগামী দেড় বছরের মধ্যে উন্নয়ন দৃশ্যমান হবে বলে জানিয়েছে সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

তিনি বলেছেন, নগরবাসীকে রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থা নিয়ে ভাবতে হবে না। প্রতিটি ওয়ার্ডের পাশাপাশি নগরীর প্রধান সমস্যাগুলো অধিক গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। টিম ওয়ার্কের মাধ্যমে মহানগরীর দৃশ্য পরিবর্তন করাই হলো আমাদের মূল উদ্দেশ্য।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে রংপুর নগরীর বাবুপাড়ায় আরসিসি ড্রেন নির্মাণ ও সড়ক সংস্কার কাজের উদ্বোধনকালে মেয়র এসব কথা বলেন।

মোস্তফা বলেন, নগরীর ২৭ নম্বর ওয়ার্ডে অনেক কাজ হচ্ছে। আগামী দুই বছরের মধ্যে এই এলাকার যদি কোনো কাজ বাকী থাকে, তা করে দেয়া হবে। প্রধানমন্ত্রী রংপুরবাসীর জন্য আন্তরিক। তার সহযোগিতা আর আমাদের প্রচেষ্টায় রংপুর হবে দৃষ্টিনন্দন নগরী। এজন্য নগরবাসীকে একটু ধৈর্য ধরতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- রসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, সহকারী প্রকৌশলী আজম আলী, ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশীদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ার সুলতানা মলি, সাবেক কাউন্সিলর ইদ্রিস আলী প্রমুখ।

এর আগে সকালে মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা নগরীর বিভিন্ন ওয়ার্ডে চলমান ড্রেন ও রাস্তাসহ অন্যান্য উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় তিনি পাড়া-মহল্লায় স্থানীয়দের সাথে কুশল বিনিময় করেন।

এ সম্পর্কিত আরও খবর