শ্বশুরকে অপহরণ করে মুক্তিপণ দাবি, জামাইসহ গ্রেফতার ৩

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-27 16:40:00

বগুড়ায় শ্বশুরকে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তার আপন জামাই আবু সাঈদ (৩০)। এ ঘটনায় অপহৃত শ্বশুর গফ্ফার শাহকে (৬০) উদ্ধার এবং জামাইসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে এসব তথ্য জানান বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা।

জানা গেছে, বগুড়া সদরের বুজরুক বাড়িয়া গ্রামের বাসিন্দা গফ্ফার শাহ স্থানীয় বায়তুল রহিম জামে মসজিদের মুয়াজ্জিন। গত সোমবার (৩১ আগস্ট) রাতে মসজিদে ঘুমিয়েছিলেন তিনি। রাত ১০টার দিকে তার জামাই আবু সাঈদের নেতৃত্বে কয়েকজন গফ্ফার শাহকে মসজিদ থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে তার ছেলে আলালের কাছে মোবাইল ফোনে ৫ লাখ টাকা মুক্তপণ দাবি করা হয়। বিষয়টি সদর থানা পুলিশকে জানালে পুলিশের পরামর্শে আলাল অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ করেন।

অপহরণকারীরা মুক্তিপণের টাকা নিয়ে বগুড়া সদরের চন্ডিহারা বন্দর এলাকায় যেতে বলেন। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) গভীর রাতে মুক্তিপণের টাকা নিয়ে চন্ডিহারা বন্দরে যায় অপহৃতের ছেলেসহ পুলিশ। আলাল অপহরণকারীদের সঙ্গে টাকা লেনদেনের সময় ৩ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- অপহৃত গফ্ফার শাহের জামাই আবু সাঈদ (৩০), তার সহযোগী জিয়াউর রহমান (৩৮) ও হৃদয় প্রামাণিক (২২)।

পরে গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত গফ্ফার শাহকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় অপহৃতের ছেলে আলাল বাদী হয়ে গ্রেফতারকৃত ৩ জনসহ ৪ জনের নামে মামলা করেন।

এ সম্পর্কিত আরও খবর