ইউএনও'র ওপর হামলার অভিযোগে ফুটেজ দেখে গ্রেফতার ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 11:54:38

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা জামানকে কুপিয়ে আহত করার ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে আসাদুল হক (৩৫) ও জাহাঙ্গীর (৪২) নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে ঘোড়াঘাট থানার ওসি আমিনুল ইসলাম বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দিনাজপুরের হাকিমপুর থেকে আসাদুল নামে একজনকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এছাড়া জাহাঙ্গীর নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। সে ঘোড়াঘাটের রাণীগঞ্জ এলাকার বাসিন্দা। গ্রেফতার হওয়া ওই দুই ব্যক্তিকে সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করা হয়েছে।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর কারা হামলা চালিয়েছে, তা খুব দ্রুত জানা যাবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

ইউএনওর বাসায় সিসি ক্যামেরা রয়েছে জানিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ‘যে দুজন দুর্বৃত্ত হামলা করেছে, তারা মুখোশ পরে ছিল। সেগুলো দেখে পর্যালোচনা চলছে, ওখানে পুলিশের চৌকশ একটি টিম কাজ করছে। তারা আশাবাদী যে, খুব দ্রুত আমাদের জানাতে পারবেন, কারা এই ঘটনাটি ঘটিয়েছে। আমরা অপেক্ষা করছি।’

সর্বশেষ গতকাল রাতে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে ইউএনও ওয়াহিদা খানমের অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালটির পরিচালক।

এ সম্পর্কিত আরও খবর