গোপালগঞ্জে কলেজের ভবন থেকে পড়ে মেডিকেল টেকনোলজিস্টের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গোপালগঞ্জ | 2023-08-27 18:33:23

গোপালগঞ্জ মেডিকেল কলেজের ছয় তলা থেকে পড়ে সুস্মিতা মজুমদার ইভা (২৬) নামে এক মেডিকেল টেকনোলজিস্টের মৃত্যু হয়েছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের ছয় তলা ভবন থেকে পড়ে যান সুস্মিতা।

সুস্মিতা গোপালগঞ্জ শহরের জনতা রোডের জগদীশ মজুমদারের মেয়ে এবং রাজিব মজুমদারের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের ছয় তলায় পিসিআর ল্যাব টেকনোলজিস্টদের প্রশিক্ষণ কর্মশালা চলছিলো। বায়োটেক সার্ভিসের পিসিআর ইঞ্জিনিয়ার মহিবুল হাসান ভবনের বারান্দায় ছয় প্রশিক্ষণার্থীর সাথে কথা বলছিলেন। এ সময় হঠাৎ করে সুস্মিতা নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হন। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

খবর পেয়ে জেলা প্রশাসক শাহিদা সুলতানা, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সহকারি পরিচালক অসিত কুমার মল্লিক ও অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের চাচা শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক (সার্জারি) ডাঃ অনুপ কুমার মজুমদার জানিয়েছেন, আমার ভাতিজি একা একা পড়ে যেতে পারে না। তাই তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটনের দাবি জানাচ্ছি।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানিয়েছেন, যেহেতু পরিবার থেকে অভিযোগ করা হয়েছে, তাই মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানিয়েছেন, এটা একটি দুঃখজনক ঘটনা। ঘটনাটি কিভাবে ঘটলো তা বের করার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। পরবর্তী দুর্ঘটনা এড়াতে ভবনের বারান্দায় উচুঁ রেলিং করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা করা হবে।

এ সম্পর্কিত আরও খবর