হত্যাকারী নিজেই থানায় এসে মরদেহ গুমের কথা স্বীকার করল

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর | 2023-08-31 22:33:09

জামালপুরের মেলান্দহে নিখোঁজের ২০দিন পর সেপটি ট্যাংক থেকে আমানুল্লাহ (১৪) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে দাখিল হোসেন (১৫) নামে এক কিশোর মেলান্দহ থানায় উপস্থিত হয়ে নিখোঁজ আমানুল্লাহকে হত্যা করে সেপটি ট্যাংকে ফেলে দেয়ার কথা পুলিশকে জানায়।

তার স্বীকারোক্তির ভিত্তিতে উপজেলার দুরমুঠ ইউনিয়নের সরুলিয়া গ্রামের একটি মসজিদের সেপটি ট্যাংক থেকে আমানুল্লাহ (১৪) মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আমানুল্লাহ মাদারগঞ্জের ভেলামারী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম খান জানান, আমানুল্লাহ মেলান্দহের সরুলিয়ায় তার মামার বাড়ি গত ১৫ আগস্ট বেড়াতে এসে নিখোঁজ হয়। নিহত আমানুল্লাহ মামার বাড়ির এসে সমবয়সীদের সাথে খেলায় অংশ নেয়। খেলায় গিয়ে ওই এলাকার বাসিন্দা দাখিল (১৫) নামে এক কিশোরের সাথে ঝগড়া বাঁধে। এক পর্যায়ে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যা করে সেপটি ট্যাংকে ফেলে দেয়। পরে ঘটনার ২০ দিন পর হত্যাকারী দাখিল নিজেই মেলান্দহ থানায় হাজির হয়ে খুনের ঘটনা জানায়।

পরে ওসি রেজাউল করিম খান রাতেই দাখিল হোসনকে সাথে নিয়ে আমানের মামার বাড়ির পার্শ্বে মসজিদের সেপটি ট্যাংক থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকারী দাখিল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর