ইউএনও ওয়াহিদার শারীরিক অবস্থার উন্নতি, তবে শঙ্কামুক্ত নন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 09:15:11

দুর্বৃত্তের হামলায় আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে এখনো তার মাথায় ব্যথা রয়েছে।

ওয়াহিদা খানম বর্তমানে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি রয়েছেন। তাকে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এসব তথ্য জানান ওয়াহিদা খানমের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ও ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান মোহাম্মদ জাহিদ হোসেন।

তিনি জানান, ইউএনও ওয়াহিদা খানম পুরনো স্মৃতিগুলো স্মরণ করতে পারছেন। পারিবারিক এবং তার সন্তানের খোঁজ নিচ্ছেন। তার স্বামীর সঙ্গে কথা বলছেন।

ওয়াহিদা খানম এখন শঙ্কামুক্ত কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘শঙ্কামুক্ত আমরা কখনোই বলতে পারব না। কারণ তিনি একটা বড় আঘাত নিয়ে আছেন। যেকোনো সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে। তবে আমরা সে চিন্তা না করে উন্নতির কথা বলব। সে আগে যেরকম খারাপ অবস্থায় ছিল, সেখান থেকে অনেক সুস্থ হয়েছেন। এখন একটা মোটামুটি স্ট্যাবল পজিশনে আছেন। আমরা যতদিন তাকে ছুটি না দিচ্ছি, ততদিন শঙ্কামুক্ত কথাটা বলতে পারছি না।’

তিনি আরও বলেন, ‘সেলাই কাটার তিন-চারদিন পরে ওয়াহিদা খানমকে কেবিনে দেয়া হবে। তবে তার যে পাশটা অবশ হয়ে আছে সে অংশের এখনো কোনো উন্নতি হয়নি এবং এটার জন্য আমরা ফিজিওথেরাপি দিয়ে যাচ্ছি। কবে উন্নতি হবে সেটা বলা যাবে না।’

উল্লেখ্য, গত বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবাকে এলোপাতাড়ি হাতুড়ি পেটা করে দুর্বৃত্তরা। ইউএনও’র সরকারি বাসভবনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে।

এ সম্পর্কিত আরও খবর