কালুখালীতে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে মানববন্ধন

, জাতীয়

সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-25 21:25:16

সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সর্বস্তরের জনগণকে উদ্বুদ্ধ ও গণআনন্দোলন গড়ে তোলার লক্ষ্যে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নির্দেশনায় কালুখালি উপজেলা আ’লীগের আয়োজনে সাতটি ইউনিয়নে স্বাস্থ্যবিধি মেনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সাতটি ইউনিয়নের প্রায় ১৪ হাজার নারী-পুরুষ এতে অংশগ্রহণ করেন। পরে কালুখালী আওয়ামী লীগের পার্টি অফিসে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোমবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুলের সহযোগিতায় কালুখালি উপজেলার সাতটি ইউনিয়ন রতনদিয়া, কালিকাপুর, বোয়ালিয়া, মদাপুর, মাঝবাড়ী, মৃগী, সাওরাইল একসাথে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে কালুখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। কালুখালি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিউর রহমান নবাবের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কালুখালি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিমউজ্জামান টিটো চৌধুরী, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা আ’লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক এ এস এম শফিউদ্দিনসহ সাত ইউনিয়নের আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কালুখালী উপজেলা আ’লীগের সভাপতি আতিউর রহমান নবাব। সম্মেলন শেষে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো: জিল্লুল হাকিম টেলি কন্ফারেন্সে বলেন, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স রয়েছে। তারই ধারাবাহিকতায় আমরা একটি কর্মসূচির আয়োজন করি। কিন্তু প্রশাসন সেই কর্মসূচিকে নগ্ন হস্তক্ষেপ করেছে। পুলিশ আমাদেরই একটি অংশ। অথচ এই কর্মসূচি বানচালের জন্য কিছু কিছু পুলিশ ষড়যন্ত্র করছে। কাদের স্বার্থ হাসিলের জন্য তারা কাজ করছে সেটি খতিয়ে দেখা হবে। কিছু দুর্নীতিবাজ পুলিশ সদস্য পুরো পুলিশবাহিনীকে প্রশ্নবিদ্ধ করছে। তারা জামাত-শিবির ও বিএনপিকে প্রশয় দিচ্ছে।

এ সময় মাঝবাড়ী ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান যুবলীগের সদস্য রবিউল ইসলামের হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং হত্যাকান্ডের সাথে প্রকৃত জড়িতদের আইনের আওতায় আনারও আহবান জানান এমপি জিল্লুল হাকিম।

এই মানববন্ধনে একাত্বতা ঘোষণা করে অংশগ্রহণ করেন আ’লীগের বিভিন্ন অংগ-সংগঠন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কালুখালী শাখা, রতনদিয়া বাজার শিল্প ও বনিক সমিতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কালুখালী উপজেলা কমান্ডসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এ সম্পর্কিত আরও খবর