এরশাদের কবরে চুমু দিলেন এরিক, কাঁদলেন বিদিশা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-26 04:29:58

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন তার সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক ও ছেলে এরিক এরশাদ। এর আগে সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সময় এরিক অশ্রুসিক্ত চোখে বাবার সমাধিতে চুমু দেন। এ সময় কান্নায় ভেঙে পড়েন বিদিশা।

সোমবার (৭ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে রংপুরের পল্লী নিবাসে এরশাদের সমাধিতে বিদিশা-এরিক শ্রদ্ধা নিবেদন করেন।

সফরসঙ্গীদের নিয়ে কবর জিয়ারত করার পর সাংবাদিকদের বিদিশা বলেন, অনেক বাধা-বিপত্তি উপেক্ষা করে এরিককে নিয়ে রংপুরে এসেছি। আজ এরিক তার বাবার কবরে প্রথমবারের মতো মাটি দিয়েছে। আমি অশ্রুসিক্ত সন্তানকে নিয়ে তার বাবার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে পেরেছি।

এ সময় উপস্থিত ছিলেন- এরশাদ কল্যাণ ট্রাস্টের পরিচালনামণ্ডলীর সদস্য এরিক এরশাদের আইনি পরামর্শদাতা অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, বিএনএ-এর চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, ট্রাস্টের প্রেস সচিব ও বিদিশার একান্ত সহকারী সচিব সায়েম সাকলায়েন রাজিব, ডিএনএ-এর মুখপাত্র মোস্তাফিজার রহমান, রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি।

ছবিঃ বার্তা২৪.কম

এর আগে দুপুর ১২টার দিকে রংপুর নগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে প্রবেশ করেন বিদিশা সিদ্দিক ও এরিক এরশাদ। তারা সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছান। সেখান থেকে রূপালি রঙের একটি গাড়িতে চড়ে পল্লী নিবাসে আসেন।

পল্লী নিবাসে প্রবেশ করেই নিচতলায় এরশাদের ছবিতে চুমু দিয়ে কাঁদতে থাকেন এরিক। এ সময় সাদা রঙের জামদানি শাড়ি পরা বিদিশা তাকে সান্ত্বনা দেন।

এ সম্পর্কিত আরও খবর