লক্ষ্মীপুরে গৃহবধূর মৃত্যু, স্বামী কারাগারে

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-09-01 09:10:55

লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রেম করে বিয়ের তিন মাস পর লাকি আক্তার (২৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী মো. সবুজকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সবুজকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মৃত লাকির মা রঞ্জনি বেগম বাদী হয়ে সবুজের নামে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নিহত লাকি রামগঞ্জ পৌরসভার বাঁশঘর এলাকার মৃত খোকন পাটোয়ারীর মেয়ে। স্বামী সবুজ পেশায় একজন ট্রলি চালক। তিনি পৌরসভার পশ্চিম টামটা এলাকার দুলাল মিকারের ছেলে।

পুলিশ জানায়, প্রেম করে তিন মাস আগে সবুজ লাকিকে বিয়ে করে। তারা পৌরসভার পশ্চিম আঙ্গারপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। সোমবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় লাকিকে তার স্বামীসহ আরো দুইজন নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখন হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক লাকিকে মৃত ঘোষণা করেন। তখন সঙ্গে আসা স্বামীসহ অন্যরা দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। পরে অভিযান চালিয়ে রামগঞ্জ পৌরসভার রতনপুর এলাকা থেকে সবুজকে গ্রেফতার করা।

এ বিষয়ে রামগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহসিন চৌধুরী জানান, নিহতের গলায় দাগ ছিল। তার সুরতহাল ও ময়নাতদন্ত শেষে মরদেহ দাফন করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। অভিযুক্ত সবুজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর