আশুগঞ্জে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত ১০

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-27 04:11:01

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমিতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ছাদের মিয়া (৪০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ১০ জন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলার তালশহর ইউনিয়নের মৈশাইর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ছাদের মিয়া মৈশাইর এলাকার সিদ্দিক মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে উপজেলার তালশহর ইউনিয়নের মৈশাইর গ্রামের দিদ্দিক মিয়ার বাড়ির পাশে ছাদের মিয়ার জমিতে মাছ ধরার ফাঁদ পাতেন একই এলাকার ইয়াছিন মিয়া। এ সময় ছাদের মিয়া গিয়ে মাছ ধরার ফাঁদ তুলে ফেলে দেয়। এরই জের ধরে ইয়াছিন মিয়া ও তার লোকজন ছাদের মিয়ার উপর হামলা চালায়। ছাদের মিয়াকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে ইয়াছিন মিয়ার লোকজন। খবর পেয়ে ছাদের মিয়ার বাড়ির লোকজন উপস্থিত হলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পরে গুরুতর আহত ছাদের মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ বলেন, সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ইতিমধ্যে দুইজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটকের জন্য অভিযান চলছে।

এ সম্পর্কিত আরও খবর