আশুলিয়ায় ৬৮টি মোবাইল ফোনসহ ৪ ছিনতাইকারী আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-23 13:10:46

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে ৬৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রোববার (২০ সেপ্টেম্বর) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন নবীনগর র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ। এর আগে শনিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত ছিনতাইকারীরা হলো- গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার মৃত আ. হাকিমের ছেলে মো. আবুল কালাম (৪৯), নাটোর জেলার লালপুর থানার চকশোব এলাকার মৃত আমিন উদ্দিন প্রমানিকের ছেলে মো. মহসিন আলী (৫০), ভোলা জেলার ভোলা থানার বাকতা বাসস্ট্যান্ড এলাকার মো. মোতাছিম বিল্লাহর ছেলে মো. সোহেল রানা (২৪) ও বরগুনা জেলার আমতলী থানার আমতলী এলাকার মৃত জয়েন উদ্দিন হাওলাদারের ছেলে মো. সুজন (২৬)। তারা সবাই জামগড়া এলাকায় ভাড়া থেকে মোবাইল চোর সিন্ডিকেট গড়ে অপকর্ম চালিয়ে আসছিলো।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোবাইল ফোন বিক্রির সময় চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে আটক করা হয়। এসময় ৩৩টি (স্মার্ট) অ্যান্ড্রয়েড এবং ৩৫টি ফিচার (বাটন) মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সিপিসি-২, র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ জানান, আটককৃতরা বিভিন্ন স্থান থেকে মোবাইল ফোন, টাকা পয়সা ছিনতাই করে জামগড়ায় বিক্রয় করতো। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও খবর