সাংবাদিক জমির হোসেনের পিতার মৃত্যুতে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের শোক

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 15:11:26

বিশিষ্ট কবি ও সাংবাদিক এবং অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জমির হোসেনের পিতা আব্দুল মালেক বেপারী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহে রাজিউন)।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৭৭। তিনি দীর্ঘদিন শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। সোমবার হঠাৎ করে অসুস্থ হোন তিনি। তাৎক্ষণিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি চার ছেলে দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন। সাংবাদিক জমির হোসেনের বাবার মৃত্যুতে বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে সাংবাদিক জমির হোসেনের পিতার মৃত্যুতে শোক জানিয়েছে ইউরোপের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সমন্বয়ে গঠিত সংগঠন অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব। কিছুক্ষণ আগে সংগঠনের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপ এবং সিনিয়র সহ-সভাপতি মিরন নাজমুল সমন্বিত এক বিবৃতিতে এ শোক জানানো হয়। এছাড়াও পৃথক পৃথক শোকবার্তায় শোক প্রকাশ করেছেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সহ-সভাপতি যুক্তরাজ্যের মাহাবুব সুয়েদ, সহ-সভাপতি বেলজিয়ামের ফারুক আহমদ মোল্লা,সহ-সভাপতি রোমের আখি শিমা কায়সার, সহ-সভাপতি ইতালির রিয়াজ হোসেন, সহ-সভাপতি ফ্রান্সের নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পর্তুগালের জহুর উল হক, যুগ্ম সাধারণ সম্পাদক স্পেনের কবির আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক পর্তুগালের রনি মোহাম্মদ, প্রচার সম্পাদক মো. রাসেল আহম্মেদ, তথ্য ও গবেষণা সম্পাদক ইতালির আসলামুজ্জামান, কার্যনির্বাহী পরিষদের সদস্য ও মিলান সমন্বয়ক নাজমুল হোসাইন, জার্মানির ফাতেমা রুমা, ইতালির সাইফুল ইসলাম মুন্সী ও মোঃ মেজবাউদ্দিন আলাল, জার্মানির হাবিব বাবুল, স্পেনের সাইফুল আমিন, স্লোভেনিয়ার রাকিব হাসান রাফি, গ্রিসের মোঃ আল আমিন, হাঙ্গেরির জেরিন ফাতেমা, পর্তুগালের যুবরাজ শাহাদাত, পর্তুগালের এনামুল হক, সাইপ্রাসের মাহফুজুল হক চৌধুরী, পোল্যান্ডের আহমেদ রাজ বিন আইয়ুব, পর্তুগালের জাহিদ কায়সার, ফরিদ আহমেদ পাটোয়ারী, আনোয়ার এইচ খান, মুরাদ শেখসহ আরও অনেকে। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর