ট্রাফিক পুলিশকে ছাতা প্রদান করল আহমেদ ফুড প্রোডাক্টস

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 20:24:49

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক রমনা বিভাগকে ২০০ ছাতা প্রদান করেছে আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লি:।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লি: এর সহযোগিতায় এবং ঢাকা রাউন্ড টেবিলের আয়োজনে ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক রমনা বিভাগকে ট্রাফিক পুলিশের ব্যবহারের জন্য এই ছাতা প্রদান করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক রমনা বিভাগের ডিসি অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিসি ট্রাফিক রমনা জনাব জয়দেব চৌধুরী।

ডিসি ট্রাফিক রমনা জয়দেব চৌধুরীর হাতে ছাতাগুলো প্রদান করেন আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লি: ও ঢাকা রাউন্ড টেবিল এর প্রতিনিধিরা।

প্রধান অতিথি ডিসি ট্রাফিক রমনা জয়দেব চৌধুরী স্পন্সর আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লি: ও আয়োজক ঢাক রাউন্ড টেবিলকে ধন্যবাদ জানান ট্রাফিক পুলিশকে ছাতা প্রদান করার জন্য।

ট্রাফিক পুলিশকে ছাতা প্রদান 

তিনি বলেন, ঢাকা শহরের যানজট নিরসনে ট্রাফিক পুলিশ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। দিনরাত ২৪ ঘণ্টা, রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে এই কোভিড-১৯ মহামারিতেও কার্যক্রম চালিয়ে যাচ্ছে নগরবাসীর যাতায়াতের সুবিধার্থে। তিনি সকল নাগরিকের সহযোগিতা কামনা করেন এবং সকলকে ট্রাফিক নিয়ম-কানুন মেনে চলতে অনুরোধ করেন।

আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লি: এর ডেপুটি ম্যানেজার নাজমুল হক বলেন, তারাও অত্যন্ত খুশি ঢাকা মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক রমনা বিভাগকে ছাতা প্রদান করতে পেরে।

তিনি আরও বলেন আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লি: সর্বদাই বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে থাকে। এটি তারই একটি ধারাবাহিকতার অংশ। আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

ঢাকা রাউন্ড টেবিল এর চেয়ারম্যান সিফাত উদ্দিন বেগ বলেন ঢাকা রাউন্ড টেবিল সবসময় চেষ্টা করেন এ ধরনের কার্যক্রম করতে। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক রমনা বিভাগ ও আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লি: কে ধন্যবাদ জানান তাদের এই কার্যক্রমে সাথে থাকার জন্য। তিনি আশা করেন আগামীতেও ঢাকা রাউন্ড টেবিল এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন ট্রাফিক রমনা বিভাগের এডিসি ট্রাফিক কাজী রোমানা নাসরিন ও এসি ট্রাফিক রমনা মোঃ রেফাতুল ইসলাম ও ট্রাফিক রমনা বিভাগের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর