ফেলে যাওয়া বস্তায় ২৭ কোটি টাকার ইয়াবা!

জেলা, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 17:53:21

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলার দুটি স্থানে অভিযান চালিয়ে ২৭ কোটি টাকা মূল্যের ৯ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

শনিবার (৮ সেপ্টেম্বর) সকালে নাজিরপাড়ার হাড়িয়াখালী ও সাবরাং লবণ মাঠ থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। তবে পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

টেকনাফস্থ বিজিবি ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, নাজিরপাড়া আড়িয়াখাল এলাকা দিয়ে মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় বিজিবি সদস্যরা। শনিবার সকালের দিকে ২০ থেকে ২৫ জন লোককে ৮টি বস্তা মাথায় করে খাল পার হয়ে আসতে দেখে বিজিবি সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা দ্রুত দৌড়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তাদের পিছু ধাওয়া করে। একপর্যায়ে ইয়াবা পাচারকারীরা তাদের মাথায় থাকা বস্তাগুলো ফেলে পালিয়ে যায়। পাচারকারীদের ফেলে যাওয়া ৮টি বস্তা থেকে ৮ লাখ পিস ইয়াবা পাওয়া যায়। অপরদিকে বিজিবির আরেকটি অভিযানে সাবরাং ইউনিয়নের হাড়িয়াখালী লবণ মাঠ এলাকা থেকে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও পড়ুন, জুতা-ভ্যানিটি ব্যাগে ইয়াবা, নারীসহ আটক ৩

 

এ সম্পর্কিত আরও খবর