নাটোর থেকে চুরি যাওয়া মোটরসাইকেল সিরাজগঞ্জে উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-10 09:31:38

নাটোর শহর থেকে চুরি যাওয়া ৩টিসহ মোট ৫টি চোরাই মোটরসাইকেল সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা থেকে উদ্ধার করেছে জেলা পুলিশ। এ সময় আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা। গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার গোটিয়ারচর গ্রামের আলমের ছেলে সুমন হোসেন (২৩) ও চৌদুয়ার গ্রামের হাসেন আলীর ছেলে রাজু শেখ(২৪)।

পুলিশ সুপার জানান, নাটোর শহরের প্রাণকেন্দ্র কানাইখালী কেন্দ্রীয় মসজিদ, ডিসি অফিসের উত্তর পাশসহ তিনটি স্থান থেকে সম্প্রতি ৩টি মোটরসাইকেল চুরি হয়। মোটরসাইকেলের মালিকগণ নাটোর সদর থানায় এ সংক্রান্ত অভিযোগ দাখিল করেন। তথ্য-প্রযুক্তি এবং গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্যের ওপর ভিত্তি করে গত ২৩ সেপ্টেম্বর সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় গোটিয়ারচর এবং চৌদুয়ার গ্রামে অভিযান চালিয়ে সুমন ও রাজুকে গ্রেফতার করা হয়। এ সময় তারা চুরির কথা স্বীকার করে এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে এসময় তাদের হেফাজত থেকে ২টি এ্যাপাচি ও তিনটি ডিসকভার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, উদ্ধার হওয়া মোটরসাইকেলের তিনটি যথাযথ আইনি প্রক্রিয়া অনুসরণের মধ্য দিয়ে নাটোরের তিন মালিককে হস্তান্তর করা হবে। বাকি দুটি সিরাজগঞ্জ জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এ সম্পর্কিত আরও খবর