বগুড়ায় হাসপাতাল থেকে শিশু চুরির সময় নারী আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-24 01:31:15

বগুড়ায় হাসপাতাল থেকে শিশু চুরির সময় ফাতেমা তুজ জহুরা ওরফে শাওন (২৮) নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

রোববার (২৭ সেপ্টেম্বর) বেলা তিনটার টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়।

আটককৃত শাওন বগুড়া শহরের চক ফরিদ কলোনীর মোহাম্মদ আলীর স্ত্রী।

জানা গেছে, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খাদিজা নামের এক নারী বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ওয়ার্ডে শনিবার (২৬ সেপ্টেম্বর) ভর্তি হন। ওই রাতেই তিনি একটি কন্যা সন্তান জন্ম দেন। রোববার সকালে প্রসুতি নারী অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিসিইউতে স্থানান্তর করা হয়। গাইনী ওয়ার্ডের বেডে পরিবারের লোকজন শিশুটিকে দেখা শোনা করছিলেন। দুপুরের দিকে বোরকা পরিহিতা ওই নারী বেডের আশে পাশে ঘোরা ফেরা করতে থাকে। এক পর্যায় তিনি শিশুটিকে কোলে নিয়ে পালানোর সুযোগ খুঁজছিলেন।  অপরিচিত  নারীর কোলে শিশুটিকে দেখে পরিবারের সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেন। এতে তাদের সন্দেহ হলে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ( এস আই) আজিজ মন্ডল বার্তা২৪.কমকে বলেন, আটক নারীর আচরণ সন্দেহজনক। তিনি হাসপাতালে কেন এসেছেন সে বিষয়েও কোন সদুত্তর দিতে পারেন নি।

এ সম্পর্কিত আরও খবর