প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-08-29 05:37:12

মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন বলেছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে কার্যকরী ব্যবস্থা গ্রহণের মাধ্যমে দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে গাংনী উপজেলা মিলনায়তনে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপনের আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বিশ্বের মধ্যে উদীয়মান অর্থনৈতিক দেশ হিসেবে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। করোনা পরিস্থিতি অর্থনৈতিক প্রবৃদ্ধির গতি কিছুটা কমিয়ে দিলেও সরকারের বিভিন্ন ব্যবস্থার ফলে আবারো তা বৃদ্ধি পাচ্ছে। শুধু অর্থনীতিতেই নয়, সব দিক দিয়ে বাংলাদেশ আজ উন্নতির স্বর্ণ শিখরে প্রায়। যার মূল অবদান জননেত্রী শেখ হাসিনার। আজকে জন্মদিনে আল্লাহর কাছে তার দীর্ঘায়ু এবং সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি। তার নেতৃত্বেই বাংলাদেশ উন্নয়নের চূড়ান্ত শিখরে পৌঁছাবে।

গাংনী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বেলা সাড়ে ১১টার দিকে গাংনী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন। এ সময় কেক কাটা, আলোচনা সভা ও দোয়া-মোনাজাতে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাজমুল হুদা, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর