৫০ লাখ টাকার হেরোইনসহ কৃষক লীগ নেতা আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-26 00:18:49

রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ রুহুল আমিন (৩৫) নামে কৃষক লীগের এক নেতাকে আটক করেছে পুলিশ। তার সঙ্গে এক নারীকেও আটক করা হয়েছে। দু’জনের কাছ থেকে জব্দ কর হয়েছে ৫০ গ্রাম হেরোইন। পুলিশ বলছে- যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৫০ লাখ টাকা।

আটক রুহুল আমিন গোদাগাড়ীর কামিরপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। তিনি গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক। তার সঙ্গে আটক রোজিনা খাতুন (২০) সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার হাটিকুমরুল বাজার এলাকার আসিফ হোসেনের স্ত্রী।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকালে রাজশাহী মহানগরীর শিরোইল এলাকায় ঢাকা বাস স্ট্যান্ড থেকে তাদের গ্রেফতার করা হয়। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, কৃষক লীগ নেতা রুহুলের কাছে ৪০ গ্রাম হেরোইন ছিল। আর তার সঙ্গে থাকা রোজিনার কাছে ছিল ১০ গ্রাম। তারা বাস স্ট্যান্ডে গাড়িতে ওঠার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ নিয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, গ্রেফতার কৃষক লীগ নেতা দীর্ঘদিন ধরেই মাদকের কারবার চালিয়ে আসছিলেন। এলাকায় নানা রকম সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত তিনি। তার হাতে স্থানীয় সরকারি কর্মকর্তারাও লাঞ্ছিত হয়েছেন। এলাকার মানুষ এই কৃষক লীগ নেতার অত্যাচারে তটস্থ থাকতেন।

এ বিষয়ে জানতে দেওপাড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম ও উপজেলা কৃষক লীগের সভাপতি আল-মামুনের সঙ্গে কথা বলতে রাতে তাদের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তাদের দুজনেরই মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়।

এ সম্পর্কিত আরও খবর