মিরসরাই ইউএনও’র বিদায় সংবর্ধনা

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মিরসরাই (চট্টগ্রাম) | 2023-08-30 02:59:43

চট্টগ্রামের মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রুহুল আমিনের পদোন্নতি জনিত বদলির কারণে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ ও উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন।

জানা গেছে, মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিনকে ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পরিপত্র জারি করা হয়। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া বক্তব্য রাখেন।

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারাও বক্তব্য রাখেন।

মিরসরাই উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অত্যন্ত আন্তরিকতা ও সততার সহিত দায়িত্ব পালন করেছেন। সরকারি পদস্থ কর্মকর্তা হয়েও প্রতিনিয়ত উপজেলার প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন কর্মকাণ্ড পরিদর্শন করার পাশাপাশি সাধারণ জনগণের সুখ-দুঃখের সারথি হয়েছেন তিনি। করোনার সময়ে অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তার উত্তোরত্তর সফলতা কামনা করেন উপজেলা চেয়ারম্যান।

এ সম্পর্কিত আরও খবর