ছেলের হাতে বাবা খুনের অভিযোগ

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 16:54:05

পাবনায় বাপের কাছে টাকা চেয়ে না পেয়ে কুপিয়ে হত্যা করেছে মামুন খাঁ নামের এক ছেলে -বলে অভিযোগ উঠেছে। শনিবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে বলে আতাইকুলা থানার পরিদর্শক (তদন্ত) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের পরিবার পরিবার সূত্রে জানা যায়, ছেলে মামুন খাঁ বাবার কাছে মাঝে মধ্যেই টাকা পয়সা চেয়ে অশান্তি করত। ঘটনার সময় কিছু টাকা দাবী করে বাবা আবু হানিফ খাঁর কাছে। টাকা না পেয়ে মামুন তার বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এ সময় বাবা আবু হানিফ চড়া গলায় কথা বললে ক্ষিপ্ত হয়ে ছেলে মামুন তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন তাকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসার সময় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ওসি  কামরুল ইসলাম বলেন, নিহত হানিফ খাঁ বেশ কিছু সম্পদের মালিক। তার চার মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে। প্রায় ৩৫ বিঘা জমি ও পুকুর ছেলে মামুন খাঁ দেখাশুনা করত। সে মাদকাসক্তও ছিল বলেও পুলিশ জানতে পেরেছে। টাকা ও জমির প্রতি লোভ থাকায় মামুন তার পিতাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

লাশের ময়নাতদন্তের পর এ ঘটনায় মামলা দায়ের করা হবে। তবে ঘটনা ঘটানোর পরপরই ঘাতক ছেলে পালিয়ে গেছে।

এ সম্পর্কিত আরও খবর