আশুলিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-31 04:00:29

সাভারের আশুলিয়ায় চতুর্থ শ্রেণীর শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মিজানুর রহমান মিরু (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

শুক্রবার (২ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক কায়ছার হামিদ। দুপুরে আসামি মিজানকে প্রিজন ভ্যানে করে আদালতে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার (১ অক্টোবর) রাতে আশুলিয়ার জামগড়ার মোল্লবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

মিজানুর রহমান মিরু পাবনা জেলার বেড়া থানার ব্যাড়াদিয়া গ্রামের ওয়াজ শেখের ছেলে। তিনি ওই এলাকায় ভাড়া থেকে একটি পোশাক কারখানায় কাজ করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, শিশুটি তার বাবা ও মায়ের সাথে ওই এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি স্কুলে লেখা পড়া করতো। তার বাবা পোশাক কারখানা ও মা স্থানীয় একটি মার্কেটে ব্যবসা করতেন। সকালে বাবা ও মা কাজে চলে গেলে সুযোগ বুঝে ওই শিশুকে প্রলোভন দেখিয়ে মিজানুর রহমান তার কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় স্থানীয়রা বুঝতে পেরে মিজানকে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক কায়ছার হামিদ জানান, ঘটনাস্থল থেকে মিজানকে গ্রেফতার করে তাকে আদালতে পাঠানো হয়েছে। একই সাথে ভুক্তভোগী শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর