টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নব নিযুক্ত অতিরিক্ত অ্যার্টনি জেনারেলের শ্রদ্ধা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গোপালগঞ্জ | 2023-08-21 15:04:44

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নব নিযুক্ত অতিরিক্ত অ্যার্টনি জেনারেল এস এম মুনীর শ্রদ্ধা জানিয়েছেন।

শুক্রবার (০২ অক্টোবর) দুপুরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে ৭৫ এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এ সময় ডেপুটি ও সহকারি অ্যার্টনি জেনারেলগণ, গোপালগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি নাসির আহমেদ, সাধারণ সম্পাদক এম জুলকদর, ঢাকা, গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট জেলার আইনজীবীগণ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে অতিরিক্ত অ্যার্টনি জেনারেল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, করোনাকালীন সময়ে মামলার জোট যাতে আরো গভীর না হয় তার জন্য ভার্চুয়াল কোর্ট করা হয়েছে। সব মামলা হাইকোর্টে চলে আসার প্রবণতা ঠিক না বলে মন্তব্য করেন তিনি। এটা নিম্ন আদালতেই সমাধান করা উচিত। আমরা প্রধান বিচারপতির সাথে এ বিষয়ে আলোচনা করবো এবং এটা সমাধান করার চেষ্টা করবো।

তিনি বলেন, আসামি যখন গ্রেফতার হয়, তখন কিছু কিছু ত্রুটি-বিচ্যুতি থেকে যায়। যার ফলে উচ্চ আদালত থেকে আসামিরা জামিন পেয়ে যায়। নিচের ভিত্তি শক্তিশালী হলে চাঞ্চল্যকর মামলা থেকে কেউ জামিন পাবে না বলে তিনি মন্তব্য করেন।

এ সম্পর্কিত আরও খবর