না.গঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-30 09:53:24

জেলা ছাত্রলীগ নেতা হিমেলের বিরুদ্ধে হয়রানির অভিযোগ তুলে জেলা প্রশাসকের কার্যালয়ে মানববন্ধন করেছে ভুক্তভোগী এক পরিবার।

রোববার (৪ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগের পর শফি প্রধান তার তিন সন্তান ও স্ত্রীকে নিয়ে এই মানববন্ধন পালন করেন।

মানববন্ধনে শফি প্রধান বলেন, ফতুল্লার সস্তাপুর এলাকায় আমার অটোরিকশার গ্যারেজ আছে। সেখানে বৃষ্টিতে হাঁটু পরিমাণ পানি জমতো। আমরা বালু ফেলে রাস্তাটা অনেকখানি উঁচু করি। রাস্তায় কাজ করার কারণে বাইরে রিকশা দাঁড় করিয়ে রাখায় হিমেলের চাচা মজিবুরের গাড়ি নিয়ে যেতে সমস্যা হয়। তিনি এনিয়ে চিৎকার করলে আমরা তাকে শান্ত করার চেষ্টা করি, এক পর্যায়ে বলি আপনারা যদি এই গর্তটা মেরামত করে দিতেন তাহলে আমাদের কষ্ট করে বালু ভরাট করা লাগতো না। এই কথা বলায় মজিবুর, আনোয়ার ও জুয়েল মিলে আমাকে আমার ৩ সন্তানের সামনে মারে।

তিনি আরো বলেন, এই ঘটনায় মামলা করায় ওরা আরো বেপরোয়া হয়। মামলা না উঠানোয় বিভিন্ন সময় হুমকি ও মারধর করতে তেড়ে আসতো। সম্প্রতি পুলিশ ওই মামলায় চার্জশীট দেয়ার পরে তারা আপোষের প্রস্তাব দেয়। কিন্তু তাতে রাজি না হওয়ায় একের পর এক মামলা দিয়ে হয়রানি করছে। মিথ্যা অভিযোগে চুরি ও নারী নির্যাতন মামলা দিয়েছে আমাদের নামে।

শফি প্রধানের স্ত্রী বলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেল আমাদের উপর অত্যাচার করছে। হিমেল আমাদের ফোন করে বলে, তোরা যদি এই মামলা না উঠাস তাইলে তোদের বাড়ি ঘর বেচতে হইবো। আমরা জানতে চাই আমরা কি অন্যায় করছি যে ওরা কয় বাড়ি বাড়ি ঘর বেইচ্চা এখান থেকে সরায়া দিতে চায়? আমাদের নামে মিথ্যা ২টা মামলা দিসে। আমরা এর বিচার চাই।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের সাথে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহরিয়ার রেজা হিমেলের ঘনিষ্ঠতা রয়েছে।

তবে এই অভিযোগ অস্বীকার করে হিমেল জানান, গত বছরের ডিসেম্বরে মারধরের ঘটনা ঘটে। এ মামলাটি চলমান আছে, ওরা আমার কাছে এসেছিলো আমি ওদের মামলাটি মীমাংসা করতে বলেছি। তাদের বিরুদ্ধে মামলার বিষয়ে আমি জানি না আমার চাচা বলতে পারবেন। তার পদ ব্যবহার করেই তার চাচা প্রভাব দেখান কিনা এমন প্রশ্ন করলে তিনি বলেন, আমার চাচাসহ তার কর্মীরা যুবলীগে আছেন। আমার পরিচয়ে চলা তাদের প্রয়োজন নেই।

এ সম্পর্কিত আরও খবর